1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শাকিব খানের বিতর্ক নিয়ে ভাবছি না: ইধিকা পাল

  • আপডেট টাইম : রবিবার, ৭ মে, ২০২৩
  • ১০২ বার পঠিত

বিনোদন ডেস্ক : প্রথমবারের মতো ঢাকাই সিনেমায় কাজ করতে চলেছেন কলকাতার দর্শকপ্রিয় টিভি অভিনেত্রী ইধিকা পাল। চিত্রতারকা শাকিব খানের হাত ধরে ঢাকাই সিনেমায় অভিষিক্ত হবেন তিনি। গত সাত দিন ধরে চলছিল জল্পনা। পদ্মাপারের নায়ক শাকিব খানের নতুন নায়িকা নাকি কলকাতার ইধিকা পাল।

যাকে এতদিন বাংলা সিরিয়ালে দেখেছেন দর্শক। শাকিবের সঙ্গে অভিনয়ের কথা কলকাতা থেকে নিজেই জানালেন অভিনেত্রী। কয়েক দিনের মধ্যে বাংলাদেশে আসবেন তিনি। ‘প্রিয়তমা’ সিনেমায় নায়িকা হচ্ছেন তিনি। প্রথমবার বাংলাদেশের সিনেমায় কাজের সুযোগ ও সমসাময়িক প্রসঙ্গে নিউজজি’র সঙ্গে কথা বলেছেন ইধিকা পাল।

‘প্রিয়তমা’ সিনেমায় যুক্ত হওয়ার প্রসঙ্গ টেনে ইধিকা বলেন, বাংলাদেশ থেকে এই সিনেমার পরিচালক আমার সঙ্গে যোগাযোগ করেছিল। গল্প শুনে ভালো লাগল তাই হ্যাঁ করে দিলাম। তবে পরিচালকের আগে শাকিব খানের সঙ্গে একবার কথা হয়েছিল। সবকিছু ব্যাটে বলে মিলে যাওয়াতে কাজটিতে যুক্ত হওয়া।

নিজের চরিত্র নিয়ে এখনই কিছু বলতে চান না জানিয়ে এই অভিনেত্রী বলেন, এটুকু বলতে পারি যে, এ সিনেমার গল্প ও চরিত্র খুবই ইন্টারেস্টিং। যার কারণে কাজটিতে যুক্ত হওয়া। আশা করি, সিনেমাটি যখন দর্শকরা দেখবেন তাদের ভালো লাগবে।

বর্তমানে শাকিবের ‘প্রিয়তমা’র জন্য প্রস্ততি নিচ্ছেন ইধিকা। চরিত্রটা নিজের মধ্যে ধারণ করছেন বলে জানিয়েছেন তিনি। ইতিমধ্যে তিনি বাংলাদেশে আসার ভিসা হাতে পেয়েছেন। আগামী ১১ মে ঢাকায় সিনেমাটির শুটিংয়ে যোগ দেবেন। এ সিনেমার জন্য এক মাস ঢাকা থাকবেন তিনি।

বর্তমানে কলকাতায় বেশ ব্যস্ত সময় পার করছেন বলে জানিয়েছেন ইধিকা। সেখানকার সিনেমা নিয়ে এই মুহূর্তে তথ্য না দিতে পারলেও বেশকিছু কাজ তার হাতে রয়েছে বলে জানান। নির্মাণাধীন রয়েছে তার অভিনীত একটি সিনেমা। তবে সিনেমাটি নিয়ে এখনই বিস্তারিত জানাতে চান না তিনি। সেটা জানতে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে, যোগ করলেন অভিনেত্রী।

এখনো কলকাতার সিনেমায় অভিষেক হয়নি ইধিকার। কিন্তু সেখানকার কয়েকটি ধারাবাহিকে অভিনয় করে বেশ পরিচিতি পেয়েছেন তিনি। তার সুবাদেই বাংলাদেশের সিনেমায় কাজের সুযোগ হয়েছে, জানালেন ‘পদ্মাবতী’র ইধিকা।

বেশ ভালো লাগছে। যখন কাজের প্রস্তাব আসে বেশ এক্সাইটেড ছিলাম। কাজটা চূড়ান্ত হওয়াতে আরও বেশি ভালো লাগছে। প্রথমবারের মতো বাংলাদেশের সিনেমা এবং সোজা শাকিব খানের নায়িকা হওয়ার সুযোগ এল তার ঝুলিতে। যার কারণে অনুভূতিটা ব্যক্ত করলেন ঠিক এভাবেই।

আগে কখনো বাংলাদেশে আসা হয়নি তার। তবে এ দেশ নিয়ে ধারণা রয়েছে। বাংলাদেশে আগে আসার ইচ্ছে থাকলেও কখনো হয়ে উঠেনি। তবে কাজের সূত্র ধরেই এ দেশে আসতে চলেছেন ইধিকা। এ কাজটির জন্য মুখিয়ে রয়েছেন তিনি।

ইধিকার পছন্দের তালিকায় রয়েছে বাংলাদেশের দর্শনীয় বেশকিছু স্থান। শুটিংয়ের ফাঁকে সুযোগ হলে পছন্দের জায়গাগুলোতে ঘুরতে চান তিনি। তবে সে স্থানগুলোর নাম এখনই জানাতে চান না। কারণ যদি না ঘুরতে পারেন তাহলে আফসোস থেকে যাবে। তাই স্থানগুলো ঘুরেই আপডেট জানাতে ইচ্ছুক তিনি।

কলকাতার অন্যসব নায়িকাদের মতো ইধিকার পছন্দের তালিকায় খাবারের মধ্যে প্রথমে রয়েছে ইলিশ মাছ। দেশে এসে ইলিশ মাছ খাওয়া মিস করতে চান না। তিনি জানিয়েছেন ইলিশ মাছ তার খুবই প্রিয়। ঢাকায় পা রেখেই ইলিশ খাবেন। এ ছাড়াও যাওয়ার সময় ঢাকা থেকে মায়ের জন্য বিখ্যাত ঢাকাই শাড়ি নিয়ে যাবেন।

দুটি জিনিস মিস করতে চান না জানিয়ে ইধিকা বলেন, ইলিশ মাছ আমার খুব প্রিয়। এটা খাবোই। আর যাওয়ার সময় মায়ের জন্য ঢাকাই জামদানি নিয়ে যাবো। মা জামদানি শাড়ি নিয়ে যেতে বলেছেন।

ঢালিউডের বিতর্কিত নায়ক হলেন শাকিব খান। তাকে নিয়ে বিতর্কের শেষ নেই। সম্প্রতি তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন এক প্রযোজক। তা নিয়ে চলছে আইনি লড়াই। তবে কোনও বিতর্কে কান দিতে চান না নায়িকা। বলেন, তার সম্পর্কে জেনেছি, তবে এটা নিয়ে বাড়তি চাপ নেই। যেহেতু কাজের জন্য আসতে যাচ্ছি—তাই কাজেই মন দিতে চাই। এ সমস্ত নিয়ে তেমন একটা ভাবছি না।

টলিপাড়ায় খুব বেশি দিন হয়নি তার। সেখানকার ধারাবাহিকের মাধ্যমেই ক্যারিয়ার শুরু। সিনেমায় নাম লেখালেও ভালো সুযোগ, ভালো চরিত্র এলে অবশ্যই ধারাবাহিকে কাজ করবেন। আসছে ১১ মে (বৃহস্পতিবার) থেকে শুরু হবে ইধিকার ‘প্রিয়তমা’ সিনেমার শুটিং। ১০ মে ঢাকায় আসবেন তিনি।

ইধিকা পাল কলকাতার বাংলা সিরিয়ালের পরিচিত মুখ। নিজের অভিনয়ের পাশাপাশি নাচেও পারদর্শী তিনি। তার অভিনীত প্রথম ধারাবাহিক ছিল স্টার জলসার ‘কপালকুণ্ডলা’। এই ধারাবাহিকে ‘পদ্মাবতী’র চরিত্রে অভিনয় করে প্রশংসিত হোন এই সুন্দরী। পরে জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘রিমলির’ প্রধান চরিত্রে তাকে দেখা যায়। এ ছাড়াও দুটি জনপ্রিয় ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..